Recent Post

No PTC, No Refferals, No Investmet অনলাইন থেকে আয় করতে চান? এবার আয় হবেই।

অনেক কিছু করতে চাইলাম অনলাইন থেকে আয় করার জন্য সবক্ষেত্রে কোন না কোন সমস্যা থেকেই যাচ্ছে।
PTC করবেন? রেফারেল লাগবে, ডাইরেক্ট হোক আর রেন্টেড।
Revenue Share / Forex এ কাজ করবেন? Invest করতে হবে।
Freelancing or Outsourcing করতে চান? আগে হাজার হাজার টাকা দিয়ে কাজ শিখতে হবে। মার্কেটপ্লেসে বায়ারের আশায় দিন গুনতে হবে।
নানান রকমের ঝামেলাতো আছেই দুইদিন পরপর এই সাইট স্ক্যাম করে ওই সাইট টাকা দেয় না ইত্যাদি ইত্যাদি।
এছাড়া কারো টাকা আছে ইনভেষ্ট করতে পারে, কারো লোকবল আছে রেফার বানাতে পারে আমার কিছুই নেই তাহলে অনলাইনে থেকে আমি আয় করতে পারবো না?
পারবেন আমি বলছি পারবেন আগে বিশ্বাস রাখতে হবে যে আপনি পারবেন।
কিন্তু কষ্ট করতে হবে অনেক কাজ করতে হবে।
আমি কয়েকটা সাইট দিবো এই সাইটগুলোতে কাজ করুন জীবন বদলান। অনলাইনে আয়ের ‍দু:চিন্তা ঝেড়ে ফেলুন।
  1. রেজিষ্টার করতে Click here
এই সাইট থেকে আপনি প্রতিদিন নিরলস কাজ করলে 1 থেকে 5 ডলার আয় করতে পারবেন।
কিভাবে কাজ করবেন এই ভিডিওটি দেখুন:
Video টিউটরিয়াল: https://youtu.be/T8833zOOU_0
ধন্যবাদ
Our Ads
এছাড়াও এই ধরনের আরো সাইট রয়েছে এই গুলোতে কাজ করতে পার,
সবার সবসাইটে কাজ করতে ভালো লাগবেনা তাই নিচে আরো কিছু সাইট দিলাম।
  1. রেজিষ্টার করতে Click here
  2. রেজিষ্টার করতে Click here
  3. রেজিষ্টার করতে Click here
  4. রেজিষ্টার করতে Click here
  5. রেজিষ্টার করতে Click here
এই সকল সাইট কোন পিটিসি বা ইনভেষ্টমেন্ট সাইট নয় তাই যে কেউ কাজ করতে পারেন।
কিন্তু কোন প্রক্সি বা ভিপিএন ব্যবহার করবেন না।
ভাল থাকবেন কোন সমস্যা হলে আমাকে জানাবেন।
ফেসবুকে আমি: fb.com/sanjitf
আমার ব্লগ: bdbestptc.blogspot.com
মোবাইল: 01967585301

Share this

Related Posts

Latest
Previous
Next Post »

1 comments:

comments