Recent Post

MyPayingAds বাংলা Tutotial - কিভাবে রেজিষ্টার করবেন, শেয়ার কিনবেন এবং প্রতিদিন 10$ থেকে 15$ ডলার আয় করবেন দেখে যান।

মনোযোগ দিয়ে সম্পূর্ণ Tutotial টি পড়ুন বেশি সময় লাগবে না। প্রত্যেকটি লেখা বুঝে পড়বেন। মনে রাখবেন ১ বার ব্যবসায়টা বুঝতে পারলে আর পড়তে হবে না। তাই অবশ্যই পুরোটা পড়বেন তারপর কাজে নামবেন।
mpaaa2
আমি প্রতিদিন 15 ডলার আয় করি বিশ্বাস করেন আর না করেন।
কিভাবে? আমার শেয়ার Active আছে 131+ টি  মোট শেয়ার ছিল 200+ বাকী গুলো Mature হয়ে গেছে। প্রতিটি শেয়ার থেকে ডেইলি 0.1 ডলার করে আসলে কত হয় হিসাব করেন।
কত ইনভেষ্ট করছি? প্রথম 10$ দিয়ে 10টা শেয়ার  কিনেছি। সেই 10 টা থেকে 20 টা করছি। আবার ইনভেষ্ট করছি 50 টা শোয়ারে পৌছার জন্য। আবার ১০০ টা শেয়ারে পৌছার জন্য ইনভেষ্ট করি তবে মোট ইনভেষ্ট হবে  200 ডলারের মত।
কত ইনকাম করছি? 300 ডলারের মত। এখনো 14 হাজার টাকার শেয়ার আছে সেগুলো থেকে প্রতিদিন 15 ডলারের মত আসে। Cash এ আসে 4.5$ আর Repurchase এ আসে 10.5$ Repurchase দিয়ে আবার শেয়ার কিনি আমি Adpack Plan 2 তে আছি সেখানে প্রতিটি শেয়ার 3$ করে প্রতিদিন 3টা শেয়ার কিনতেছি। আমার Cash এ 10$ হলেই ক্যাশআউট দেই। ২ দিন পর পর ডলার নিয়ে আসি পেজাতে। আমার ব্যালেন্স 0 থাকে।
এর পরেও যদি কাজ শুরু না করেন কিছু করার নাই। আমি রেফালেলের জন্য এটা শেয়ার করি না আমার 120+ রেফারেল আছে বেশিরভাগ বিদেশি। আমি চাই আমাদের দেশের সবাই ইনকাম করুক। আমি সর্বদা সাহায্য করবো। যে কোন সমস্যায় যোগাযোগ করবেন আমি ফ্রী শিখাবো।

MyPayingAds কি?

এটা একটা রিভিনিও শেয়ার সাইট মানে এখানে শেয়ার কিনে আয় করতে হবে। রিভিনিও হচ্ছে কোম্পানির প্রতিদিন যত আয় হয় আমরা শেয়ারে অংশ দিলে কোম্পানির প্রতিদিনের লাভের কিছু অংশ আমাদেরও দিবে। প্রত্যেকটি রিভিনিও শেয়ার শেষ হতে কম পক্ষে 30 দিন লাগে। প্রতিদিন রিভিনিও হয় কিন্তু সম্পূর্ণ টাকা আসতে 30 দিন লাগে।  আমার মতে এটা একটা ব্যবসা প্রতিষ্টান নিচে লেখা আছে বিস্তারিত।

মালিক কে?

মালিক Singapur প্রবাসী ভারতের তামিলনারুর অধিবাসী Uday Nara. খুবিই সৎ লোক তিনি । অত্যন্ত জ্ঞানী । ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে উনার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে।
uday nara+sanjitds

কিভাবে কাজ করবো? কত লাভ হবে? কয় দিন পর টাকা ফেরত পাবো? এটা কি বিশ্বাস্থ সাইট? কয় দিন থাকবে? কয়দিন পর স্ক্যাম করলে আমার ক্ষতি হবে করবো ইত্যাদি ইত্যাদি  আমাদের মনে নানান প্রশ্ন জাগতেই পারে কিন্তু আমি এত কিছু ভাবি নাই।   কাজ শুরু করে দিছি দেখি না কি হয়? আর সেটা থেকেই আজ এই অবস্থা আমার বুঝলেন। কাজ শুরু করেন বেশি ইনভেস্ট করার দরকার নেই অল্প অল্প করে করবেন। আবার ক্যাশ দেওয়ার মত টাকা হলেই ক্যাশ আউট দিয়ে দিবেন ব্যস।
তবে আগে রেজিস্টার করতে হবে রেজিস্টার করতে কোন টাকা খরচ হয়না। তারপর আমি Step by Step সব কিছু দেখাবো। আমার রেফারে রেজিষ্টার করলে হেল্পটা অনেক বেশি পাবেন স্বাভাবিক ভাবে। আমি যথেষ্ট হেল্প করবো। সব ব্যাপারে।

কিভাবে Register করবো?

রেজিষ্টার করার আগে এইগুলো একটা নোটে লিখে রাখবে:
Sponsor:  11649 - sanjitds
First name:
Last name:
Email:
username:
Password: (উদাহরন: Rahim123# বা Rahim123@)

প্রথমে এই লিংকে যান >> CLick Here

তারপর "Join Now" তে ক্লিক করুন।
mpajoinnow

এবার নিচে দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে।
লক্ষ করুন: Sponsor:  11649 - sanjitds আছে কিনা? যদি না থাকে তবে আমার রেফারেল লিংক কপি করে অন্য ব্রাউজার দিয়ে একাউন্ট খুলতে হবে।
রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন।
country: Bangladesh দিন।
captcha টা দিন।
I accept এ টিক মার্ক দিন।
এবার Signup এ ক্লিক করুন।
mparegiform

Signup successful হলে Login করুন।

কিভাবে ডলার আনবো মানে Add fund করবো?

শেয়ার কেনার আগে দেখেনিন শেয়ারের মূল্য ও আপনার আয়ের পরিমান।
mpashareplan

Addpack plan 1 এ প্রতিটি শেয়ারের দাম 1 ডলার এখানে 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 2 এর শেয়ার কিনতে পারবেন। Addpack plan 2 এ 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 3 এর শেয়ার কিনতে পারবেন। এভাবে পর্যায় ক্রমে উপরে উঠতে হবে।
Share কিনতে হলে আগে আপনাকে ডলার আনতে হবে পেজা বা পেপাল থেকে তাই নিচের স্টেপ ফলো করেন:
Finance >> Add fund এ ক্লিক করুন।
mpaaddfund

এবার নিচে Add amount : কত ডলার আনতে চান select payment prossessor: কোন প্রসেসর থেকে আনতে চান। সেটা দিয়ে Preview দিবেন।

mpacashout1

পরের পেজে গিয়ে Pay Now দিতে হবে তারপরই সোজা অটোমেটিক  পেজাতে চলে যাবে।
mpacashout2
পেজাতে এসে Payza Member select করবেন। ইমেইল পাসওয়ার্ডি দিবেন পেজার।
তার পরের পেজে Continue দিতে হবে।
এবং শেষ পেজে গিয়ে Payza Pin code দিতে হবে। তারপর Submit এ ক্লিক করুন।
hqpayza
পিনকোড দেওয়ার পর অটোমেটিক আবার MyPayingAds এ ফিরে আসতে হবে। Add fund Successfull হবে।
আপনি চাইলে আমার থেকে সরাসরি MyPayingAds এ ডলার নিতে পারেন কিভাবে?
এখানে Balance Transfer করা যায় দেখুন: Finance >> Balance Transfer
mpablntrnsfr
Balance Transfer পেজে গিয়ে username অথবা member id (referral link) দিয়ে যাকে পাঠাবেন তার আইডি দিয়ে এমাউন্ট দিয়ে Transfer এ ক্লিক করলেই কয়েক ঘন্টার মধ্যে ডলার চলে যাবে। মিনিমাম 2 ডলার ও সর্বোচ্চ 100 ডলার ট্রান্সফার করা যায়।
 blnstransfer

কিভাবে শেয়ার কিনবো?

একাউন্টে ব্যালেন্স থাকলে শেয়ার কিনতে পারবেন নিচে দেয়া হলো নিয়ম কানুন:
Finance >> Purchase Shares এ ক্লিক করুন।
mpapurchase

Addpack plan 1 এ শেয়ার কিনতে হবে।
Addpack plan 1 এর মধ্যে দেখবেন লিখা আছে Purchase Shares: মানে কয়টা শেয়ার কিনবেন সেটা লিখবেন এখানে 5 টা নাকি 10টা।
তারপর Preview তে ক্লিক করুন।
mpapurcshae

এবার আরেকটা পেজে যাবেন সেখানে শুধু Pay Now এ ক্লিক করুন:
mpapurchasea
শেয়ার কেনা শেষ হলো 5 - 10 মিনিটের মধ্যে শেয়ার শো করবে হিস্টোরিসহ।
শেয়ার হিস্টোরি দেখতে এখানে যান: History > Share History
mpahistory

আর Overview তে সব কিছুই শো করবে দেখুন:
sanjitds-mpa

10 ডলার থেকে 20 ডলার ইনকাম করবো কিভাবে?

এই সাইটকে আমি রিভিনিও সাইট বলিনা আমি এটাকে ব্যবসায় বলি কেন?
কিছু টাকা নিয়ে মুদি দোকান দিলেন যা বিক্রি করে লাভ হলো কিছু টাকা সংসারে খরচ করলেন (cash balance) বাকী টাকা দিয়ে আবার মালপত্র কিনলেন (repurchase balance)  দোকানের জন্য। এটা সেই রকমই ব্যবসায়।
আপনার শেয়ার থেকে আয় দুই ভাগে আসবে।
cash balance 30%
repurchase balance 70%
cash balance টা ক্যাশ আউট বা উইথড্রো দিবেন  আর repurchase balance টা দিয়ে বার বার শেয়ার কিনবেন। ইচ্ছা করলে cash balance দিয়েও কিনতে পারেন আপনার যদি বেশি শেয়ার বা ইনভেষ্ট থাকে। আর কম শেয়ার থাকলে ‍উঠানোর দরকারনেই শেয়ার বারাবেন যত শেয়ার বেশি তত ইনকাম বেশি।
আর 10 ডলার দিয়ে 10 টা শেয়ার কিনলে আবার যখন 2 দিন পর 1 ডলার হবে আরেকটা কিনবেন তখন 11 টা হবে আবার 2 দিন পর  কিনবেন 12 টা হবে এই ভাবে 10 টা শেয়ার থেকে 20 টা বানাতে পারবেন। অত:পর 10 ডলার থেকে 20 ডলার ইনকাম।
বুঝিনাই আরো ক্লিয়ার করে বলেন: 10 ডলার দিয়ে শেয়ার কিনলে ইনাকম হবে 2 ডলার। ২ দিন পরপর যে শেয়ার কিনতেছ সেটা যাবে কই? প্রতিটি 1 ডলারের শেয়ার থেকে ইনকাম হবে 0.2 ডলার। যতবার শেয়ার কিনবা  তত বারই 1 ডলার হবে 1.2 ডলার । মূল 10 ডলারে 12 পাবে আর সারা মাস যত শেয়ার কিনবা তা আরো বেশি হবে। যত শেয়ার বেশি হবে তত আয়ও বেশি হবে।
ধরেনাও 15 টা শেয়ার থেকে প্রতিদিন 0.5 ডলার আসবে
তাহলে  30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসবে
তাহলে  60 টা শেয়ার থেকে প্রতিদিন 2 ডলার আসবে
তো 60 টা শেয়ার কিনতে কিন্তু 60 ডলার লাগবে না। 30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসলে আর প্রতিদিন শেয়ার কিনলে 30 টা হয়ে যাবে 60 টা শেয়ার।
ভালো কথা Re-purchase balance দিয়ে শেয়ার কিনতে শেয়ার কেনার সময় use repurchase balance first এই লেখাতে টিক মার্ক দিতে হবে দেখ:
mpaurpurs
কয় দিন পর টাকা পাবেন?
যখন 1 ডলার 1.2 ডলার হবে তখনই শেষ হবে শেয়ারের মেয়াদ। প্রতিদিন আপনার শেয়ার অনুযায়ী টাকা অটোমেটিক জমা হবে। নির্দিষ্ট পরিমান এসে গেলেই শেয়ারের মেয়াদ শেষ।

কিভাবে ক্যাশআউট দিবেন?

Minimum Cashout: 5$ (24 ঘন্টার মধ্যে পেমেন্ট করে)
সকল পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে
ক্যাশআউট দেয়ার আগে Profile এ security সেট আপ করে নিন এবং Profile এডিট করে নিন। এটা রেজিষ্টার করার পরপরও করতে পারবেন
Member Tools >> Profile
mpaprofile

Profile এডিট করার পর নিচে  security সেট আপ করে নিন:
Security Question এ যে কোন একটি ইংরেজিতে প্রশ্ন লিখুন।
Security Answer এ আপনার প্রশ্নের উত্তর লিখুন তারপর UPDATE এ ক্লিক করুন।
উদাহরন:
Security Question : এই রকম প্রশ্ন লিখুন। What is your father's name?
Security Answer: আপনার বাবার নাম দিন।
আপনার ইচ্ছা মত দিতে পারবেন ক্যাশ আউটসহ অনেক ক্ষেত্রে এটা কাজে লাগতে পারে।
mpasecurity

এখানেই বিদায়
অনেক সময় নিয়ে অনেক কষ্ট করে লিখেছি কাজ না করলে কষ্ট পাব। আমার পরিশ্রম বৃথা যাবে। আর আপনি উপকৃত হলে আমার পাশেই থাকবেন আমাকে দোয়া করবেন যেন আরো লিখতে পারি।
ফেসবুকে আমি: fb.me/sanjitf
মোবাইল: 01924122149
আমার ব্লগে ঘুড়ে আসুন:
http://bdtips24.blogspot.com (এই ব্লগের জন্য কিছু এডমিন নিব আগ্রহিরা রেজিস্টার করেন এডমিন বানাবো)

Share this

Related Posts

Previous
Next Post »

2 comments

comments
hf
March 22, 2017 at 7:49 PM delete

Mypayingads সম্পর্কে অসাধারণ পোস্টটি করার জন্য আপনাকে ধন্যবাদ ।

Reply
avatar
December 21, 2018 at 2:56 PM delete

কি ভাবে আমার একাউন দেখব

Reply
avatar